আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী আব্দুল মান্নান অসুস্থ

ডেক্স নিউজ : বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক প্রতিমন্ত্রী আব্দুল মান্নান অসুস্থ। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (২ আগস্ট) আব্দুল মান্নানকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়রুল কবির জানান, বার্ধক্যজনিত কারণে নানা জটিল রোগে ভুগছেন বিএনপির এ নেতা। রোববার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার স্ত্রী নিলুফার মান্নান তিন বছর আগে মারা গেছেন। একমাত্র মেয়ে নবাবগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ব্যারিস্টার মেহনাজ মান্নান লন্ডনে বসবাস করেন। আব্দুল মান্নান একাই ধানমন্ডির বাসায় থাকেন। রোববার বেশি অসুস্থ হওয়ায় তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, তার অসুস্থতার খবর পেয়ে রোববার আব্দুল মান্নানের মেয়ে ব্যারিস্টার মেহনাজ মান্নান ও জামাতা ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম লন্ডন থেকে দেশে ফিরেছেন। তারা হাসপাতালে আব্দুল মান্নানের দেখাশুনা করছেন। আব্দুল মান্নান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ছিলেন। অবসের যাওয়ার পর তিনি বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা-২ আসন থেকে ১৯৯১, ফেব্রুয়ারি ১৯৯৬, জুন ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ১৯৯১ সাল থেকে ৯৬ সাল পর্যন্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১০ সালে বিএনপির ঢাকা জেলা শাখার সভাপতি নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান পদে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...